Breaking News

নাসির-তামিমার বিরুদ্ধে মামলা |

ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। মামলার বাদী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন। মামলা নেয়ার বিষয়ে আদেশ পরে দেবেন।

মামলার অভিযোগে থেকে জানা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি বাদীর (রাকিব হাসান) সঙ্গে ১ নং আসামি তামিমা সুলতানার ইসলামী শরীয়ত মোতাবেক ৩ লাখ এক টাকা দেনমোহরে বিয়ে এবং রেজিস্ট্রি হয়।

বিয়ের পর হতে তারা স্বামী-স্ত্রী হিসেবে সংসার করতে থাকেন। তাদের একজন তোবা হাসান নামে মেয়ে রয়েছে। যার বর্তমান বয়স ৮ বছর।

মামলা সূত্রে আরও জানা যায়, তামিমা পেশায় একজন কেবিন ক্রু। তিনি সৌদি এয়ারলাইন্সে কর্মরত রয়েছেন। চাকরির সুবাদে তিনি ২০২০ সালের ১০ মার্চ সৌদিতে গিয়েছিলেন। মহামারির কারণে জরুরি অবস্থা সৃষ্টি হইলে সেখানেই অবস্থান করেন। এ সময় ফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাকিবের সঙ্গে তার যোগাযোগ হতো।

মামলায় বলা হয়, ‘চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি তামিমার সঙ্গে ২ নং আসামির (ক্রিকেটার নাসির) কথিত বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে তা বাদীর নজরে আসে। বাদী এই ধরনের ছবি দেখে হতবাক হয়ে যান। পরবর্তীতে পত্রিকায় এই বিষয়ে সংবাদ দেখে তিনি ঘটনার বিষয় নিশ্চিত হন।’

এ ছাড়া তাদের গায়ে হলুদ ও বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান যথাক্রমে ১৭ ও ২০ ফেব্রুয়ারি সম্পন্ন হয়। যা ইতোমধ্যে বিভিন্ন সংবাদে প্রকাশিত হয়েছে।

মামলার অভিযোগে আরও বলা হয়, ‘তামিমা বাদীর সঙ্গে বিয়ের সম্পর্ক চলমান থাকাবস্থায় নাসিরের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। নাসির বাদীকে ফোন করে জানান যে সম্পূর্ণ বিষয়টি সম্পর্কে তিনি অবগত এবং তার নিকট তামিমা আছেন। বাদীর সঙ্গে বিয়ের সম্পর্ক চলমান থাকাবস্থায় তামিমার নাসিরকে বিয়ে করা যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইনে সম্পূর্ণ অবৈধ। আসামির সঙ্গে তিনি অবৈধ বিয়ের সম্পর্ক দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন, যা নিকৃষ্ট ব্যভিচার। ’

অভিযোগে আরও বলা হয়, ‘আসামিদের এরূপ অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে বাদী ও তার শিশু কন্যা মারাত্মকভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এহেন কার্যকলাপে বাদীর চরমভাবে মানহানি হয়েছে যা বাদীর জন্য অপূরণীয় ক্ষতি।’

About admin

Check Also

ชาวบ้านเผย น้ำท่วมขังช่วงฝนตก

เรียกได้ว่าหลังจากเมื่อช่วงดึกที่ผ่านมามีฝนตกลงมาหลายชั่วโมงในเขตของจังหวัดปทุมธานี ทำให้ถนนพหลโยธินทั้งขาเข้าและขาออก ต.คลองหนึ่ง อ.คลองหลวง จ.ปทุมธานี เช่น ถนนพหลโยธินขาเข้าช่องทางคู่ขนานก่อนถึงซอยคลองหลวง 14 มีน้ำสูงเข้าไหลเข้ามาท่วมรถของประชาชนที่จอดอยู่ข้างทางได้รับความเสียหายและถนนพหลโยธินขาออกช่องทางคู่ขนานตั้งแต่หน้าห้างไทยวัสดุไปจนถึงหน้าพลัมคอนโด มีน้ำท่วมขังสูง 40-50 เซนติเมตร รถจักรยานยนต์ต้องเข้าไปขับอยู่ในช่องเลนทางด่วนและมีปัญหาการจราจรติดขัด ซึ่งผู้สื่อข่าวสังเกตเห็นมีเครื่องสูบน้ำของกรมป้องกันและบรรเทาสาธารณภัยมาติดตั้งอยู่ริมถนนห้างบุญถาวรแต่วันนี้ไม่มีการใช้เครื่องสูบน้ำ จากการสอบถามประชาชนที่ใช้รถเส้นทางนี้เป็นประจำและชาวบ้านที่อยู่ใกล้เคียงบอกว่า …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *