মুজিববর্ষ টি-টোয়েন্টি সিরিজে সুপারস্টারদের ছড়াছড়ি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এশিয়া একাদশ ও অবশিষ্ট বিশ্ব একাদশকে নিয়ে আয়োজিত মুজিব হান্ড্রেড টি-টোয়েন্টি কাপ এর সম্ভাব্য অংশগ্রহণকারীদের নাম জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। ২১ ও ২২ মার্চ শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত হবে ম্যাচ দুটি।

বিসিবি প্রধান জানিয়েছেন,এক ম্যাচের জন্য হলেও বিরাট কোহলিকে পাবার চেষ্টা চলছে। এক ম্যাচে খেলার সম্ভাবনা আছে লোকেশ রাহুলেরও। এশিয়া একাদশে নাম আছে নেপালের লেগস্পিনার সন্দ্বীপ লামিচানের। অবশিষ্ট বিশ্ব একাদশে খেলবেন ক্রিস গেইল, কিয়েরন পোলার্ড, ফাফ দু প্লেসিস, জনি বেয়ারস্টো সহ বিশ্বের সেরা অনেক ক্রিকেটারই।

বাংলাদেশ থেকে এশিয়া একাদশে থাকছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান,মাহমুদউল্লাহ ও লিটন কুমার দাস। পাকিস্তানে পিএসএল চলার কারণে পাকিস্তানের কোনো ক্রিকেটার থাকবেন না এই আয়োজনে।

এশিয়া একাদশঃ (সম্ভাব্য) বিরাট কোহলি (১ ম্যাচ), লোকেশ রাহুল (১ ম্যাচ), শিখর ধাওয়ান, ঋষভ পান্ট, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি , থিসারা পেরেরা, লাসিথ মালিঙ্গা, রশিদ খান, মুজিব উর রহমান, মুস্তাফিজুর রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, তামিম ইকবাল,লিটন কুমার দাস, সন্দ্বীপ লামিচানে।

অবশিষ্ট বিশ্ব একাদশঃ কিয়েরন পোলার্ড, নিকোলাস পুরান,শেলডন কটরেল, ক্রিস গেইল, জনি বেয়ারস্টো, আদিল রশিদ, অ্যালেক্স হেলস, ফাফ দু প্লেসিস, লুঙ্গি এনগিদি, ব্রেন্ডন টেলর, অ্যান্ড্রু টাই, মিচেল ম্যাকক্লেনাঘান।

Leave a Reply

Your email address will not be published.